অল্প বাজেটে দারুন একটি এয়ারফোন!!!

খুব অল্প বাজেটের ভিতরে যদি একটি ভালো এয়ারফোন চান তবে UiiSii 12 গেমিং হেডফোনটি নিতে পারেন। গ্রামের লোকদের ভাষায় একটা কথা আছে না? ছোটো মরিচের ঝাল বেশি !  এই হেডফোনটি ঠিক এরকমই। সাউন্ডের কোয়ালিটিতো অসাধারন ।

এয়ারফোন প্রেমিকেরা যেই দেখেন ,তিনিই এই এয়ারফোনটির প্রেমে পরে যান। যেরকম অসাধারন ডিজাইন তেমনই এর পার্ফরমেন্স। UiiSii 12 এয়ারফোনটি পাচ্ছেন খুব সুন্দর অসাধারন ডিজাইনের একটি পাউচের ভেতরে।

অনেকেই বাহিরে বের হতে গেলে এয়ারফোন পকেটে নিয়ে বের হন। বারবার পকেট থেকে বের করা আর ঢুকানোর ফলে এয়ারফোনের তারের গোড়ায় লুজ হয়ে এয়ারফোনটি নষ্ট হয়ে যাবার সম্ভাবনা থাকে। সেই দিকে চিন্তা করে কোম্পানি এয়ারফোনটির সাথে একটি নাইচ লুকিং পাউচ ফ্রী দিচ্ছে। পাউচটির সৌন্দর্য সত্যিই মন জুড়িয়ে যাবার মতন।পাউচটি প্যান্টের বেল্টের সাথে ঝুলিয়ে নিয়ে বের হতে পারবেন।

এয়ারফোনটির ব্যাকসাইড মেটালবডির। এর ভিতরে রয়েছে ১৩.৬ মিঃমিঃ ডায়নামিক ড্রাইভার।অনেকের এয়ারফোন দীর্ঘ সময়ে কানে দিলে কানে ব্যাথা হয়। এর প্রধান কারন এয়ারফোনটির গঠন কানের সাথে এডজাষ্ট না হওয়া।  হেডফোনটির সাইজিং সেমি ইন এয়ার টাইপ হওয়ায় কানের সাথে খুব ভালোভাবে এডজাষ্ট হয়ে যায় এবং কান ব্যাথা হওয়ার সম্ভাবনা থাকেনা, যার ফলে দীর্ঘ সময় এটি কানে রাখা যায়।

৩.৫ মিঃমিঃ অডিও জ্যাকটি এল সেপ্ট এবং এর সাথের ওয়ারটি খুবই মজবুত করে সংযুক্ত। এর সাথে আছে ১.২ মিঃ লম্বা ওয়ার, যা “টিপিই” ম্যাটেরিয়াল দিয়ে তৈরি, যেকারনে এটি সহজে পেঁচিয়ে যায়না। এর আছে খুবই শক্ত পোক্ত একটি মাউথ স্পিকার। এর সাথে আছে খুব সুন্দর একটি ভলিউম কন্ট্রোলার থাকছে।

 সত্যি বলতে এয়ারফোনটি সবদিকদিয়েই অসাধারন। আমি এখনো কাউকে পাইনি , যে এর কোনো একটি সমস্যা পেয়েছেন । এত সুন্দর ভালো একটি এয়ারফোন আপনি পাচ্ছেন টেন গ্যাজেটে অত্যান্ত সুলভমূল্যে। এই এয়ারফোনটি টেন গ্যাজেটে পাচ্ছেন মাত্র ৪০০ টাকায়। অর্ডার করতে এখানে ক্লিক করুন।

guest
0 Comments
Inline Feedbacks
View all comments